বাঁশখালী‌তে চট্টগ্রাম জেলা প‌রিষ‌দের খাদ্য সহায়তা বিতরণ

0

বাঁশখালী প্রতি‌নি‌ধি: চট্টগ্রাম জেলা পরিষ‌দের উ‌দ্যো‌গে ক‌রোনা কালীন সাধারন জনগ‌নের মা‌ঝে খাদ‌্য সহায়তার প্রদান বাঁশখালীর চাম্ব‌ল ইউ‌ননিয়ন প‌রিষদ কার্যাল‌য়ে অনু‌ষ্টিত হয় ।

সোমবার (৯আগষ্ট) দুপু‌রে চাম্বল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান আলহাজ্ব মু‌জিবুল হক চৌধুরীর সভাপ‌তি‌ত্বে অনু্ষ্টা‌নে প্রধান অ‌তি‌থি চট্টগ্রাম জেলা প‌রিষ‌দের প্রধান নির্বাহী শা‌ব্বির ইকবাল, বি‌শেষ অ‌তি‌থি বাঁশখালী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জান চৌধুরী, চট্টগ্রাম জেলা প‌রিষ‌দের সদস‌্য আলহাজ্ব শা‌হিদা আক্তার জাহান, ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস‌্য, রাজ‌নৈ‌তিক নেতৃবৃন্দ সহ দা‌য়িত্বশীল কর্মকর্তারা ।

এ সময় প্রধান অ‌তি‌থি চট্টগ্রাম জেলা প‌রিষ‌দের প্রধান নির্বাহী শা‌ব্বির ইকবাল ব‌লেন চট্টগ্রাম জেলা প‌রিষ‌দে চট্টগ্রা‌মের বি‌ভিন্ন উপ‌জেলায় উন্নয়ন কর্মকান্ড প‌রিচালনা কর‌ছে।

বাঁশখালী‌তে অ‌নেক রাস্তা ঘাট ও শিক্ষা প্রতিষ্টা‌নের উন্নয়ন কাজ হ‌চ্ছে জেলা প‌রিষ‌দের মাধ‌্যমে। উল্লেখ্য, চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জেলায় করোনাকালিন দুর্গত ১৩০০০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করার উদ্যোগ নেয়া হয়েছে ।

প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ১ কেজি খেসারি ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি লবণ, ১ কেজি মসুর ডাল ও ২ টি করে সাবান প্রদান করা হচ্ছে। বাঁশখালী‌তে ৪০০ প‌রিবা‌রের মা‌ঝে এ খাদ‌্য সহায়তা প্রদান করা হয় ।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.