চট্টগ্রামে করোনায় ৮৭৯ শনাক্ত, মৃত্যু ১০

0

সিটি নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। আর একই সময়ে নতুন করে ৮৭৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। 

মঙ্গলবার (৯ আগস্ট) রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে, সোমবার করোনায় মারা গিয়েছিলেন ১৩ জন, শনাক্ত হয়েছিলেন ৫০৭ জন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ৯৯৭ জনের নমুনা পরীক্ষা করে ৮৭৯ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৬২৬ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ২৯ দশমিক ০৩ শতাংশ।

সাতকানিয়ায় ৭, বাঁশখালীতে ৪, আনোয়ারায় ৬, চন্দনাইশে ১, পটিয়ায় ২১, বোয়ালখালীতে ৪, রাঙ্গুনিয়ায় ২৫, রাউজানে ৬৫, ফটিকছড়িতে ১০, হাটহাজারীতে ৮০, সীতাকুণ্ডে ১৯, মিরসরাইয়ে ৯ এবং সন্দ্বীপে ১ জন আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯১ হাজার ৯০৭ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৬৭ হাজার ৮৯৪ জন। বাকি ২৪ হাজার ১৩ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়াদের ৫ জন নগরের বাসিন্দা, বাকিরা বিভিন্ন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ৮২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৩১ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৪৫১ জন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.