চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৫৮৯,  মৃত্যু ৯ জন

0

সিটি নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জন মারা গেছেন। আর একই সময়ে নতুন করে ৫৮৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে বুধবার করোনায় মারা গিয়েছিলেন ১২ জন, শনাক্ত হয়েছিলেন ৭৭২ জন।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ৮৮৩ জনের নমুনা পরীক্ষা করে ৫৮৯ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের ৩৩৬ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ২০ দশমিক ৪৩ শতাংশ।

চট্টগ্রামের বিভিন্ন উপজেলার মধ্যে সাতকানিয়ায় ৩, বাঁশখালীতে ১৪, আনোয়ারায় ৬, চন্দনাইশে ৪ পটিয়ায় ১০, বোয়ালখালীতে ৭৮, রাঙ্গুনিয়ায় ২৩, রাউজানে ৪০, ফটিকছড়িতে ১৪, হাটহাজারীতে ৪১, সীতাকুণ্ডে ১২ মিরসরাইয়ে ৭ ও সন্দ্বীপে একজন আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৩ হাজার ২৩৪ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৬৮ হাজার ৬৭৪ জন। বাকি ২৪ হাজার ৫৯৪ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়াদের একজন নগরের বাসিন্দা, বাকি আটজন বিভিন্ন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ১০৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৪০ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৪৬৩ জন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.