বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বোয়ালখালী প্রেস ক্লাবের শ্রদ্ধা নিবেদন

0

বোয়ালখালী প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করেন বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

১৫ আগস্ট রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল।

প্রধান অতিথি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে এদেশের ইতিহাসে এক কালো অধ্যায়ের সূচনা করে। এ জঘন্যতম হত্যাকান্ড পৃথিবীর আর কোনো দেশে ঘটেনি। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্যদিয়ে ঘাতকরা দেশকে ধ্বংস করার যে পায়তারা করেছিল তা বাস্তবায়ন করতে পারেনি। আজ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সংবাদকর্মিরা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক আবুল ফজল বাবুল, এম এ মান্নান, শাহীনুর কিবরিয়া মাসুদ, এইচ এম আলমগীর চৌধুরী রানা, রাজু দে, যুগ্ম সম্পাদক পূজন সেন, প্রলয় চৌধুরী মুক্তি, দেবাশীষ বড়ুয়া রাজু, মো. ছাদেকুর রহমান সবুজ,  মুহাম্মদ মহিউদ্দীন, স.ম রবিউল হোসাইন ও মোহাম্মদ হোসাইন মাহমুদ।

 

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.