বোয়ালখালীর পৃথক স্থানে ৩ ব্যক্তির লাশ উদ্ধার

0

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীর পৃথক স্থান থেকে অজ্ঞাত এক ব্যক্তিসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, শনিবার সকালে উপজেলার শ্রীপুর কালী মন্দির এলাকার একটি পরিত্যাক্ত ক্লাব ঘর থেকে সুভাষ সেন (৬৩) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তিনি রাউজান উপজেলার কৈয়া পাড়া এলাকার মৃত ধীরেন্দ্র সেনের ছেলে। দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্য হারিয়ে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতেন বলে জানা গেছে।

এই দিন দুপুর ১টার দিকে উপজেলার বেঙ্গুরা রাজার এলাকার সালাম মাকেটের সামনে থেকে ৫০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।  তবে অজ্ঞাত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে ধারনা করা হচ্ছে।

শনিবার রাত ৯টার দিকে উপজেলার উত্তর গোমদন্ডী ২নং ওয়ার্ডের আব্বাস আলী চৌকিদার বাড়ীর হামিদুল হকের ছেলে নুর মোহাম্মদ (২০) নিজ কক্ষে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে।

তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

নিহত নুর মোহাম্মদ শাকপুরা হাজি নুরুল হক ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। সে প্রতিনিয়তই মোবাইল আসক্ত হয়ে পড়ায় নিহতের পিতা মোবাইল ব্যবহার থেকে বিরত থাকতে বলায় ক্ষোভের বসে আত্মহত্যা করে বলে জানান স্থানীয়রা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, উদ্ধারকৃত ৩ ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পৃথক ৩টি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

 

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.