চট্টগ্রামে আরও ১১ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৮ জন

0

সিটি নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১১ জন মারা গেছেন। আর একই সময়ে নতুন করে ৩৩৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে, মঙ্গলবার  করোনায় মারা গিয়েছিলেন ১১ জন, শনাক্ত হয়েছিলেন ৪৩৮ জন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৩৮ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরেরই ২২৬ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৬ দশমিক ৭৪ শতাংশ।

লোহাগাড়া ৭, সাতকানিয়ায় ৬, বাঁশখালী ৩, আনোয়ারায় ২, পটিয়ায় ৮, বোয়ালখালীতে ১, রাউজানে ১৩, ফটিকছড়িতে ২৬, হাটহাজারীতে ৩৩, সীতাকুণ্ডে ৪, মিরসরাইয়ে ৬ ও সন্দ্বীপে ৩ জন আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৫ হাজার ৮৫৪ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৭০ হাজার ২৮০ জন। বাকি ২৫ হাজার ৫৭৪ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়াদের ৫ জন নগরের বাসিন্দা, বাকি ৬ জন বিভিন্ন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ১১৫০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৫৮ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৪৯২ জন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.