সীতাকুণ্ড ইউএনও’কে সোলাইমান সওদাগর এষ্টেটের মোতোওয়াল্লী নিয়োগ

0

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে ওয়াক্‌ফ সোলাইমান এষ্টেটের দুই ওয়ারিশকে ভাতা ও বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করার কারণে মহামান্য হাইকোর্টের নির্দেশনায় ঢাকা ওয়াক্‌ফ সহাকারী প্রশাসক উপজেলা নির্বাহী অফিসারকে মোতোওয়াল্লী নিয়োগ করে দলিলের শর্তানুযায়ী ওয়াকিফের ওয়ারিশদের ভাতা বিতরণের নির্দেশ দেয়া হয়েছে।

জানা যায়, পৌরসদরস্থ কলেজ রোড পাক্কাঘাট মসজিদ সোলাইমান সওদাগর ওয়াক্‌ফ এষ্টেটের মোতোওয়াল্লী মোহাম্মদ আলী দীর্ঘদিন ধরে এস্টেটের ওয়াকিফের ওয়ারিশগণকে কোন ভাতা না দেয়ার ফলে ওয়াকিফ সোলাইমান সওদাগরের দুই মেয়ে জোহরা খাতুন ও মোসাঃ সামসুন্নাহার নিলু আক্তার মহামান্য হাইকোর্টে রীট পিটিশন করে। রীট মামলা নং- ৪১৩১/২১ইং।হাইকোর্টের মহামান্য বিচারপতি শুনানি শেষে গত ২৬/০৭/২১ইং ওয়াকিফের ওয়ারিশগণকে ভাতা প্রদানের জন্য ব্যবস্থা নিতে নির্দেশ প্রদান করেন।

কিন্তু সোলাইমান সওঃ ওয়াক্‌ফ এষ্টেটের মোতোওয়াল্লী মোহাম্মদ আলীর অফিসিয়াল মোতোওয়াল্লীর মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় ঢাকা ওয়াক্‌ফ প্রশাসনের সহকারী প্রশাসক মোঃ কামরুজ্জামান মহামান্য হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেনকে অফিসিয়াল মোতোওয়াল্লী নিয়োগ করে এবং তাঁকে ওয়াক্‌ফ দলিলের শর্তানুযায়ী ওয়াকিফের ওয়ারিশ দুই মেয়েকে ভাতা বিতরণ নিশ্চিত করার জন্য নির্দেশ দেন।

এদিকে হাইকোর্টের নির্দেশনানুযায়ী ওয়াক্‌ফ প্রশাসন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসারকে মোতোওয়াল্লী নিয়োগ দেয়ায় বুধবার বিকালে সোলাইমান ওয়াক্‌ফ এষ্টেটের নতুন মোতোওয়াল্লীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ওয়াকিফের ওয়ারিশ জোহরা খাতুন ও সামসুন্নাহার নিলু আক্তার।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.