মুরাদপুরে নালায় পড়ে নিখোঁজ ছালেহ আহমেদের খোঁজ মেলেনি

0

সিটি নিউজ : মুরাদপুর এলাকায় পা পিছলে নালায় পড়ে নিখোঁজ ছালেহ আহমেদের সন্ধান মেলেনি। নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে আগ্রাবাদ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, বুধবার রাত সাড়ে ৭টা পর্যন্ত আমরা উদ্ধার অভিযান চালিয়েছি। এরপর রাতে উদ্ধার অভিযান বন্ধ ছিল। আজকে সকাল ৬টা থেকে আবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মুরাদপুর ও আশেপাশের এলাকায় উদ্ধার অভিযান চালাচ্ছেন। এখনও ছালেহ আহমদের সন্ধান মেলেনি।

উল্লেখ, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে পা পিছলে নালায় পড়ে যান তিনি। দুর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না।

বুধবার এ ঘটনার একটি ভিডিও চিত্র পাওয়া গেছে। তাতে দেখা গেছে, ছালেহ আহমেদ নামের ওই ব্যক্তি একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ কোনো কারণে তিনি ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান। এসময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি।

নিখোঁজ ছালেহ আহমেদের ছেলে মাহিন বলেন, বুধবার সকালে বাবা ফটিকছড়ি যাওয়ার জন্য বাসা থেকে বের হন। এরপর মুরাদপুরে বাস থেকে নেমে হেঁটে রাস্তা পার হওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান।

জানা গেছে, ছালেহ আহমেদ চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা, তিনি পেশায় ব্যবসায়ী। মুরাদপুরের যে এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে সেখানে নালার উপর কোনো স্ল্যাব ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.