স্কেলে ইটি সিস্টেম চালু ও ওভারলোড বিষয়ে সওজ’র মতবিনিময় সভা

0

সিটি নিউজ : পণ্য পরিবহন দেশের একটি অতি গুরুত্বপূর্ণ সেক্টর। এই সেক্টরের পণ্যবাহী গাড়িগুলোর ধারণ ক্ষমতার সাথে সামঞ্জস্যতা বজায় রেখে লোডিং ফি প্রদান ব্যবস্থা আধুনিকায়ন করা জরুরী বলে মন্তব্য করেছেন সড়ক ও জনপদ (সওজ) বিভাগ চট্টগ্রামের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা।

বৃহস্পতিবার সকালে নগরীর রহমতগঞ্জস্থ সওজ কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশন নেতৃবৃন্দের সাথে আয়োজিত স্কেলে ইটি সিস্টেম চালু ও ওভারলোড বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বড় দারোগাহাট স্কেলের এমডি মোঃ জনি, চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল মান্নান, মহাসচিব মোঃ নূরুল আবছার, কার্যকরী সভাপতি মোঃ আবু বকর ছিদ্দিক, সিনিয়র অতিরিক্ত মহাসচিব হুমায়ুন কবির সোহেল।

সভায় বক্তাগণ পণ্যবাহী গাড়িগুলোকে অযথা হয়রানি থেকে রক্ষা করতে ইটি সিস্টেম চালু ও লোডিং ফি আদায় ব্যবস্থা আধুনিকিকরণের উদ্যেগকে স্বাগত জানিয়ে সুষ্ঠ পণ্য পরিবহন ব্যবস্থা নিশ্চিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সভায় ফেডারেশন নেতৃবৃন্দের মধ্যে আলহাজ্ব মোঃ ইউছুফ সরওয়ার, নজরুল ইসলাম দুলাল, মোহাম্মদ হোসেন তালুকদার, মোহাম্মদ মিলন ও মোহাম্মদ বেলাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.