অটোরিকশা চালককে ৫০০ টাকার জন্য পিটিয়ে হত্যা

0

সিটি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরের চররমনী মোহন এলাকায় মাত্র ৫০০ টাকার জন্য স্থানীয় কয়েকজন যুবকের মারধরে নিহত হয়েছেন অটোরিকশা চালক সফিক মোলতা। নিহত সফিক স্থানীয় মজিদ মোলতার ছেলে।

শুক্রবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে চররমনী মোহন এলাকা থেকে সফিকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, এর আগে শুক্রবার বিকালে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নে মারধরের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার চর রমনী মোহন এলাকার আসমত আলী সড়ক বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি তৌহিদ ও মামুনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করেন।

এরপর ওই সড়কে চলাচল করা যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকেন তারা। শুক্রবার বিকালে অটোরিকশা চালক সফিক ও মিন্টু নামের এক মোটরসাইকেল আরোহী ওই সড়ক দিয়ে যান। এ সময় দু’জনের কাছে ২০০ টাকা চাইলে তারা ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় অটোরিকশা চালক সফিক ফেরার পথে তারা আবারও তাকে আটকিয়ে ৫০০ টাকা দাবি করে। টাকা না দেয়ায় তৌহিদ ও মামুনসহ ৭ থেকে ৮ জন যুবক তাকে বেধম মারধর করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এরপর কয়েকবার বমি করে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ হাসপাতালের মর্গে পাঠায়।

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.