শুটিং সেটে রক্তাক্ত প্রিয়াঙ্কা!

0

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে ‘সিটাডেল’ নামের একটি ছবির শুটিং করছেন প্রিয়াঙ্কা। সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুট করেতে গিয়ে চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। যার কারণে মাথা থেকে গড়িয়ে পড়ছিল রক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের রক্তাক্ত মুখের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

শুক্রবার (২৮ আগস্ট) আঘাতপ্রাপ্ত মুখের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘কোনটা সত্যি আর কোনটা নয়?’ তার কয়েক ঘণ্টা পরে এক ভক্ত জানান, তার গালে চোট লেগেছে।  কপালে নয়।

তবে সেই উত্তর ঠিক নয় জানিয়ে দেন প্রিয়াঙ্কা। তিনি লেখেন, ভ্রুর কাছে কাটা দাগটাই আসল। ছবি জুম করে ডান চোখের ভ্রুর ওপর কেটে যাওয়া অংশও দেখান তিনি।

ছবিটিতে এক গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। নেট মাধ্যমের একটি ছবিতে কালো আর খাঁকি আউটফিটে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। আমাজন প্রাইমে সম্প্রচারিত হওয়ার কথা এই সিরিজ। ‘সিটাডেল’র মধ্যে দিয়ে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে অভিনেত্রীর।

সিরিজের এক্সিকিউটিভ প্রডিউসার রুশো ব্রাদার্স। সোশ্যাল সাইটে ঘুরে বেড়াচ্ছে ‘সিটাডেল’-এর সেটে প্রিয়াঙ্কার একাধিক ছবি। নিজের ইনস্টা হ্যান্ডেলেও কিছু ছবি শেয়ার করেছেন নিক ঘরনি।

দীর্ঘ অভিনয় জীবনে বিভিন্ন বাধার সম্মুখীন হলেও কখনো হাল ছাড়েননি প্রিয়াঙ্কা। বিশ্ব সুন্দরীর খেতাব জেতার পর ২০০২ সালে তামিল ভাষার সিনেমা ‘থামিজহান’ এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী। আর তারপরের বছরেই ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। আর সেই বছরেই ‘আন্দাজ’ সিনেমায় অভিনয় করে জিতে নেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। আর তারপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি একের পর এক হিট সিনেমায় অভিনয় করে তিনি বলিউডে নিজের অবস্থান শক্ত করে নেন।

দীর্ঘ অভিনয় জীবনে দুর্দান্ত অভিনয় করে কাজের স্বীকৃতিস্বরূপ তিনি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ছাড়াও পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পদ্মশ্রী পুরস্কার। এই মুহূর্তে প্রিয়াঙ্কা হলিউড ও বলিউড দুই জগতেই অভিনয় করছেন ও স্বামী নিক জোনাসের সঙ্গে সুখেই কাটাচ্ছেন সংসার জীবন।

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.