পিএসজির হয়ে আজ মাঠে অভিষেক হচ্ছে মেসির

0

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসিকে নিজেদের ডেরায় ভিড়িয়েছিল পিএসজি। তা নিয়ে ফুটবল বিশ্বে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। সেই ১০ আগস্ট থেকেই শুরু এই জল্পনা কল্পনার, কবে মাঠে দেখা যাবে মেসিকে! সেই প্রশ্নের উত্তর আসেছে আজ।

আর্জেন্টাইন মহাতারকার অভিষেক হতে যাচ্ছে পিএসজির জার্সিতে রেঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে।

মেসিকে দলে ভেড়ানোর আগেই বড় কাজই করে ফেলেছিল পিএসজি। জর্জিনিও ওয়াইনাল্ডাম, সার্জিও রামোস, আশরাফ হাকিমি, আর জিয়ানলুইজি ডনারুমাকে ভিড়িয়েছিল তারা। হাকিমি আর ওয়াইনাল্ডামকে অবশ্য ইতোমধ্যে দেখা গেছে পিএসজির জার্সি গায়ে, এবার অপেক্ষা শেষ হচ্ছে মেসিকে পিএসজির গাঢ় নীল আর লাল জার্সিতে দেখার।

বিষয়টা পরিষ্কার না জানালেও কোচ পচেত্তিনো গেল সপ্তাহে বলেছিলেন, ‘সপ্তাহটা বেশ ভালো গিয়েছে লিওর। পরের সপ্তাহটা খুব লম্বা হতে যাচ্ছে, আশা করি সে স্কোয়াডে থাকবে, আর প্রতিযোগিতামূলক পর্যায়ে লড়াই করতে পারবে।’

তবে তারকাখচিত দলের ভারসাম্য খুঁজে পাওয়া, সবাইকে তাদের ভূমিকা বুঝিয়ে দেওয়ার চ্যালেঞ্জটাও বুঝছেন আর্জেন্টাইন কোচ। বললেন, ‘আমাদের অনেক তারকা আছে যারা আলো ছড়াতে পারে। কিন্তু আমাদের একটা দল বানাতে হবে, সেটাই বড় চ্যালেঞ্জ। কাজটা সহজ হবে না। যে প্রতিভা আমাদের আছে, তার মধ্যে একটা ভারসাম্য আনতে হবে আমাদের। এটা সময়সাপেক্ষ বিষয়।’

মেসিকে নিয়ে ৪-৩-৩ ছকে দেখা যেতে পারে পিএসজিকে। যেখানে আর্জেন্টাইন কিংবদন্তি থাকবেন রাইট উইংয়ে। ওয়াইনাল্ডাম আর জুলিয়ান ড্র্যাক্সলারকেও সময় দিতে পারেন কোচ পচেত্তিনো। তবে আর্জেন্টাইন এই কোচ সামান্যই জানালেন এ বিষয়ে।

পিএসজি কোচের সেই চ্যালেঞ্জ শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। আজ রাতে মেসির অভিষেক যদি হয়েই যায়, তাহলে চ্যালেঞ্জটা বাড়বে আরও একটু। আজ বাংলাদেশ রাত ১২টা ৪৫ মিনিটে রেঁসের মাঠে খেলতে নামবে পিএসজি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.