প্রধানমন্ত্রীর জন্মদিন সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন শুরু

0

সিটি নিউজ : আগামী ২৮ সেপ্টেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু হয়েছে। আওয়ামী লীগের গবেষণা উইং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এই ক্যাম্পেইনের আয়োজন করেছে।  ভিডিও ফুটেজ পাঠিয়ে এই ক্যাম্পেইনে অংশ নেওয়া যাবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করবে।  এর বাইরে দলের গবেষণা উইং সিআরআই এই বিশেষ কর্মসূচির আয়োজন করছে।
ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের তাদের ভিডিওর শুরুতেই নিজের নাম, জেলা বা প্রতিষ্ঠানের নাম বলতে হবে। কোনো ধরনের সম্পাদনা না করে মূল ভিডিও চিত্রটি পাঠাতে উৎসাহিত করছে সিআরআই।  ভিডিও পাঠানোর শেষ সময় ২০ সেপ্টেম্বর।  কেউ চাইলে একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। ভিডিও পাঠানোর ঠিকানা: [email protected]; Google Drive/One Drive এর লিংক ‘Shareable’ ev ‘Open’ বা ‘Anyone Can Get Access’ এ অপশনগুলো Enable করে পাঠাতে হবে।  অবশ্যই ভিডিও শেষ করতে হবে ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ বলে।
ক্যাম্পেইন প্রসঙ্গে আওয়ামী লীগ ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাকসিনে শেখ হাসিনার ভূমিকা, বিদ্যুৎ সুবিধা, আশ্রয়ন প্রকল্পসহ যার যার এলাকার জীবনমানের উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা নিয়েও ভিডিওচিত্র ধারণ করে পাঠানো যাবে এ ক্যাম্পেইনে।
তিনি বলেন, যেভাবে প্রধানমন্ত্রী হাতে দেশ এগিয়ে যাচ্ছে, তার প্রতি কৃতজ্ঞতা জানাতে জন্মদিন পালনে বিভিন্ন সংগঠনকে যুক্ত করা হবে।  এছাড়াও প্রধানমন্ত্রী কীভাবে কি কি কর্মসূচির মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, প্রান্তিক মানুষের হাত ধরে সেসব উঠে আসবে এ ক্যাম্পেইনে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.