চাট্গাঁইয়্যা নওজোয়ান’র অভিষেক ও বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত

0

সিটি নিউজ : গত ১১ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ বঙ্গবন্ধু মিলনায়তনে চাট্গাঁইয়্যা নওজোয়ান’র নব-নির্বাচিত কমিটির ‘অভিষেক ও বর্ষপূর্তি-২০২১’ অনুষ্ঠিত হয়।

প্রথমে একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা বরেণ্য প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া সহ সংগঠনের সকল সদস্য ও অতিথিরা সহ র‌্যালীর মাধ্যমে চেরাগী পাহাড় থেকে প্রেস ক্লাব চত্বর পর্যন্ত আনন্দ মিছিল করে।

এরপর মঞ্চে উদ্বোধক প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া উদ্বোধন ঘোষণা করে বলেন, চট্টগ্রামের ইতিহাস ও ঐতিহ্য অনেক পুরোনো আজ আমাদের সময় এসেছে নিজেকে গুছিয়ে নেওয়ার। চাট্গাইয়্যা নওজোয়ান বিগত ৫ বছর যাবত চট্টগ্রামকে ঘুছিয়ে নেওয়ার কাজই করছে সকল ক্ষেত্রে।

আলোচনা ও সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠানে নাসরিন ইসলাম ও সেলিম আকতার পিয়ালের সঞ্চালনায় সংগঠনের সভাপতি জামাল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের প্রধান উপদেষ্ঠা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চসিক’র সাবেক সফল মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেন, সূচনা থেকে এই পর্যন্ত আমি চাট্গাঁইয়্যা নওজোয়ান’র সাথে আছি সব কাজে, প্রতিটি পরিকল্পনায় আমার নজরদারী থাকে। আগামীতেও একিইভাবে চাট্গাঁইয়্যা নওজোয়ানকে নিয়ে যাব চট্টগ্রামের উন্নতিতে।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ নেতা আলহাজ্ব শফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, মো: হাবিব উল্লাহ, ডা: রকিব উল্লাহ, মো: মহিবুল্লাহ, মো: মহিউদ্দীন, মো: আলী, সাবেক মহিলা কাউন্সিলর
রেহানা বেগম রানু, অনুষ্ঠান উদ্যাপন পরিষদের আহ্বায়ক জাফর ইকবাল ও সদস্য সচিব এম এ মুছা বাবলু, ইলিয়াস ইলু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাত থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন অভিনেতা ও মডেল মুকিত জাকারিয়া, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের পক্ষে নজরুল ইসলাম, গীতি কবি সৈয়দ মহিউদ্দিন, চিত্রনায়ক পংকজ বৈদ্য সুজন, চারুশিল্পী আহমেদ নেওয়াজ, চবি’র সিনেট সদস্য মহিউদ্দিন শাহ্ আলম নিপু, সুরকার সাইয়দুল হক, কাওয়ালী শিল্পী আব্দুল মান্নান, গীতিকার ও সুরকার ইকবাল মাহমুদ ও সেরা সংগঠক হিসেবে মো: মঞ্জুর আলম মঞ্জুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে আনন্দ আয়োজনে সংগঠনের শিল্পীদের অংশগ্রহণে সমবেত সঙ্গীত পরিবেশন করা হয়। নৃত্য পরিবেশন করেন নৃত্যরঙ্গ গোষ্ঠী।

হাওয়ান গিটার বাজান সাইফুন্নাহার শেলী, সঙ্গীত পরিবেশন করেন শিল্পী ইকবাল হায়দার, সাইফুদ্দীন মাহমুদ খাঁন, সঞ্জীত আচার্য্য, শিমুল শীল, সন্দীপন দাশ, গীতা আচার্য্য, পূর্ণিমা চৌধুরী প্রমুখ।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.