জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি এবার সোনারগাঁয়ে

0

বিনোদন ডেস্ক : দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। কয়েক দশক ধরে এখনো জনপ্রিয়তার সঙ্গে এই অনুষ্ঠান প্রচার হয়ে আসছে। ইত্যাদির প্রতি পর্বেই থাকে নানা আকর্ষণ। তবে মূল আকর্ষণ থাকে এর চিত্রায়নের স্থান। কেননা অনেক বছর ধরেই দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঐতিহাসিক স্থানে ইত্যাদি ধারণ করা হচ্ছে।

সেই ধারাবাহিকতায় এবারের ইত্যাদি ধারন করা হবে বাংলার প্রাচীন রাজধানী ও ইতিহাস-ঐতিহ্যে ঘেরা সোনারগাঁয়ে। নারায়ণগঞ্জের এই ছোট শহরের লোক ও কারুশিল্প জাদুঘর প্রাঙ্গণে হবে ইত্যাদির শুটিং।

এ জন্য বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ভেতরে স্থান পরিদর্শন করেছেন ইত্যাদির পরিচালক ও সঞ্চালক হানিফ সংকেত। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক আহমেদ উল্লাহ, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না প্রমূখ। পরিদর্শন শেষে তারা ফাউন্ডেশনের সভা কক্ষে ইত্যাদির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এদিকে সোনারগাঁয়ে ইত্যাদি ধারন হবে শুনে সেখানকার মানুষজনের মধ্যে ইতোমধ্যে আনন্দ বিরাজ করছে। সরাসরি অনুষ্ঠানটি উপভোগের আগ্রহ প্রকাশ করছেন অনেকেই। তবে করোনার কারণে গত পর্বের ইত্যাদি ছিল দর্শকশূন্য। এবারও কি সেই রীতি থাকবে নাকি দর্শকদের নিয়েই জমজমাট আয়োজনে ইত্যাদি হবে, তা এখনো জানা যায়নি।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.