ঢাকায় আসছেন টালিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী

0

বিনোদন ডেস্ক : টালিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী মুখার্জি। ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে চিত্র জগতে পা রাখেন। ২০১৫ সালে অভিষেকের পর নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে করেছেন চারটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে তাকে।

এবার বাংলাদেশের নায়ক শান্ত খানের বিপরীতে দেখা যাবে এ অভিনেত্রীকে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘পিয়া রে’ সিনেমায় অভিনয় করবেন তিনি। চিত্রায়ণে অংশ নিতে চলতি মাসের ২৬ তারিখ ঢাকায় আসছেন এ নায়িকা। সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, লকডাউন উঠে গেছে, সবকিছু এখন স্বাভাবিক। তাই আমরা শুটিংয়ের তারিখ চূড়ান্ত করেছি। পূবাইল থেকে শুটিং শুরু হবে। তারপর চাঁদপুরের বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ণ। কৌশানী ২৬ তারিখ এয়ারপোর্ট থেকে সোজা চলে যাবেন একটা রিসোর্টে। সেখান থেকে পরদিন শুটিংয়ে অংশ নেবেন।

কৌশানীর ‘ওয়ার্ক পারমিট’ নেওয়া হয়েছে বলে জানান সেলিম খান। তার ভাষায়, কলকাতার এ নায়িকার শুটিংয়ের প্রয়োজনীয় সরকারি অনুমতি আমরা পেয়েছি। ‘পিয়া রে’ সিনেমাটি নির্মাণ করবেন পূজন মজুমদার। শান্ত-কৌশানী ছাড়া এতে আরও অভিনয় করবেন রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ।

এর আগে গেল বছর নভেম্বর বাংলাদেশে কাজের খবর শোনা গিয়েছিল কৌশানীর। ওই সময় তার সঙ্গে যোগাযোগ করা হলে সময় নিউজকে তিনি বলেছিলেন, বাংলাদেশ থেকে এর আগেও আমাকে ফোন করা হয়েছে। আমি আবারো বলছি, আমার দিক থেকে এখনও কিছু কনফার্ম না। পুরোপুরি কনফার্ম না হয়ে আমি আসলে কিছু বলতে চাইছি না। তবে বাংলাদেশে কাজের পরিকল্পনা আছে, কথাও হয়েছে।

এদিকে সায়ান্তন ঘোষালের পরিচালনায় ‘হীরকগড়ের হীরে’, শামীম আহমেদ রনীর ‘ছুটি’, ‘ধাধা’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী। তিনটি ছবিতেও কৌশানীর বিপরীতে আছেন বনি সেনগুপ্ত।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.