চট্টগ্রামে করোনা শনাক্ত ৫৪, মৃত্যু ২ জন

0

সিটি নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৫৪ জন।

বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। বুধবার করোনা শনাক্ত হয়েছিল ৪৮ জনের। এদিন মারা যান একজন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১২টি ও কক্সবাজারের একটি ল্যাবে এক হাজার ৬৫০ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৩৩ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৩ দশমিক ২৭ শতাংশ।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন এক লাখ এক হাজার ৪৯০ জন। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ৫১৮ জন। বাকি ২৭ হাজার ৯৭২ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মৃত ২ জনই নগরীর বাইরের বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ২৮৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭০৮ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৭৮ জনের।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.