রাজনৈতিক স্বার্থসিদ্ধির জন্যে একটি মহল আতঙ্ক ছড়াচ্ছে- ফরিদ মাহমুদ

0

সিটি নিউজ,চট্টগ্রাম : সমাজসেবক ফরিদ মাহমুদ বলেছেন,রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্যে একটি মহল দেশে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে।অতীতে তারা নানা ইস্যুতে গুজব ছড়িয়ে রাজনৈতিক ফায়দা লুফার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।এবার তারা নোংরা খেলায় লিপ্ত।যারা ধর্মকে হাতিয়ার বানিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদের ধ্বংস অনিবার্য।উপরোক্ত কথাগুলো দেওয়ানহাট শ্রী শ্রী দেওয়ানেশ্বরী কালি মন্দিরে সর্বজনীন পুজা পরিষদের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেছেন।


সভায় সভাপতিত্ব করেন ডবলমুরিং থানা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তমাল শর্মা চৌধুরী সাধারন সম্পাদক সুজন পালের পরিচালনায় এসময় আলোচনায় অংশ নেন সহ সভাপতি সুকুমার পালিত,বিশ্বজিৎ মজুমদার জুয়েল
অর্থ সম্পাদকঃ বিষ্ণু পদ দেব, সাঃ সম্পাদকঃ যাদব ধরে জয় রাজেশ পাল, অমল শিকদার, সমীর দাশ।
এ সময় গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন
শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু,
আশরাফুল গনি,রহিম দাদ খাঁন বাদশা,নাজমুল হাসান রুমি,ইয়াসিন ভুইয়া,সালামত উল্লা মানিক,মোবারক উল্ল্যাহ রিগ্যাল,রাশেদুল কাদের মাহিম।
সভার পুর্বে ফরিদ মাহমুদ কিশোর সরস্বতী সংঘ,জুয়েল সংঘ,দুর্গা মন্দির,গৌরাঙ্গ বাড়ি,লোকনাথ মন্দির,আদর্শ পাড়া,হাসপাতাল কলোনী দুর্গা ও কালি মন্দির পুজামন্ডপ পরিদর্শন করে আগত পুজারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন স্টালিন দে,পঙ্কজ দে,যিশু বিশ্বাস,সাজু দাশ,যোসেফ বৈদ্য,অভি বৈদ্য,রুপন শীল,প্রদীপ শীল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.