সাবেক মেয়র মনজুর আলমের পক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে কাপড় বিতরণ

0

সিটি নিউজ : আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল বিকাল ৫ টায় নগরির ১০ নং উত্তর কাট্টলী, ৯ নং পাহাড়তলী ওয়ার্ড ও সীতাকুণ্ডের কিছু অংশে  শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করা হয়।

সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলমের পক্ষ থেকে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সকলকে এই চেতনা ধারণ করতে হবে। এই উৎসবমুখর পরিবেশ জানান দিচ্ছে  মানুষ এখন অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। আমি সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার সফলতা কামনা করছি।

উল্লেখ্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রতি বছর সনাতন ধর্মের দুস্থ অসহায়দের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করে থাকেন। সনাতন ধর্মের দুস্থ গরিবরাও যাতে দুর্গা পুজা সুন্দরভাবে উদযাপন করতে পারে সেই লক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র এই উদ্যোগ। অনুষ্ঠানে দুস্থদের মাঝে শাড়ী, লুঙ্গি ও ছেলে মেয়েদেরকে জামা-কাপড় উপহার হিসেবে প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, অধ্যাপক বিকাশ কান্তি মজুমদার, সত্যজিত বড়ুয়া প্রমুখ।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.