মেসির জোড়া গোলে পিএসজির রোমাঞ্চকর জয়

0

স্পোর্টস ডেস্ক : শুরুতে গোল করে এগিয়ে যায় প্যারিস সেন্ত জার্মেই। কিন্তু লাইপজিগ ম্যাচে ফিরতে সময় নেয়নি। শুধু তাই নয়, একপর্যায়ে লিডও নেয়। তখনও ম্যাচে হাল ছাড়েনি পচেত্তিনোর দল। দারুণ ঝলক দেখালেন লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগে এই আর্জেন্টাইন তারকার জোড়া লক্ষ্যভেদে পিএসজি ৩-২ গোলে রোমাঞ্চকর জয় পেয়েছে।

পিএসজি ‘এ’ গ্রুপে তিন ম্যাচে দুই জয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে। তিন ম্যাচের সবকটিতে হারে লাইপিজিগ তলানিতে।

পার্ক দি প্রিন্সেসে বল নিয়ন্ত্রণে রেখে পিএসজি শুরুর দিকে প্রথমে গোল করে এগিয়ে যায়। ৯ মিনিটে ড্রাক্সলারের এসিস্টে এমবাপ্পে লক্ষ্যভেদ করে স্কোরলাইন ১-০ করেন।

পিছিয়ে থেকে লাইপজিগ গোল শোধ দেওয়ার চেষ্টা করতে থাকে। দুবার সুযোগ পেয়ে লক্ষ্যভেদ করতে পারেনি। ২৬ ও ২৭ মিনিটে তাদের প্রচেষ্টা ব্যর্থ করে দেন গোলকিপার নাভাস ও ডিফেন্ডাররা। তবে ২৮ মিনিটে ঠিকই ম্যাচে সমতা নিয়ে আসে জার্মান ক্লাবটি। অ্যান্জেলিনোর ক্রসে আন্দ্রে সিলভা গোলকিপার নাভাসকে পরাস্ত করতে ভুল করেননি।

১-১ স্কোরলাইন রেখে দুইদল বিরতিতে গেছে। সেখান থেকে ফিরে লাইপজিগ ব্যবধান বাড়িয়ে নেয়।

৫৭ মিনিটে আবারও এসিস্টের ভূমিকায় অ্যান্জেলিনো। এই মিডফিল্ডারের ক্রসে মুকিয়েলে দারুণ ভলিতে লক্ষ্যভেদ করে লাইপজিগকে এগিয়ে নেন।

এরপরই মেসি জাঁদু শুরু।

৬৭ মিনিটে পিএসজি ম্যাচে সমতায় ফেরে। এমবাপ্পের সহযোগিতায় লিওনেল মেসি আলতো টোকায় গোল করে দলকে স্বস্তি এনে দেন। ৭৩ মিনিটে এমবাপ্পেকে ফাউল করেন এক ডিফেন্ডার। পেনাল্টি থেকে মেসি গোল করে দলকে এগিয়ে নেন। আর এই গোলেই শেষ পর্যন্ত পিএসজির তিন পয়েন্ট নিশ্চিত হয়েছে।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.