বৃহস্পতিবার দুবাইয়ে রেমিটেন্স এওয়ার্ড প্রদান ও সিআইপি সংবর্ধনা

0

সিটি নিউজ,আমিরাত : প্রবাসীদের রেমিটেন্স এওয়ার্ড প্রদান ও সিআইপি সংবর্ধনা সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট প্রাঙ্গনে বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত হবে।
বাংলাদেশে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধি করতে প্রবাসীদের উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রথমবারের মতো দুবাই ও উত্তর আমিরাত কনস্যুলেটের এ আয়োজন।
সংযুক্ত আরব আমিরাত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ এমপি।
গত রোববার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে দুবাই কন্সুলেট জেনারেল অফিসের সম্মেলন কক্ষে কনসাল জেনারেল বি এম জামাল হোসেন এক বিবৃতিতে এসব বলেন। এ সময় উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যূল জেনারেল এর প্রথম সচিব মোহাম্মদ ফকির মনোয়ার ও দূতালয় প্রধান মোজাফফর হোসেন।
এবার ৫ টি ক্যাটাগরিতে ৪৫ জনকে রেমিটেন্স এওয়ার্ড প্রদান করা হচ্ছে। যেখানে রয়েছে সাধারণ শ্রমিক ক্যাটাগরী ১- যাদের বেতন ১২০০ দেরহাম নিচে। সাধারণ শ্রমিক ক্যাটাগরি ২- যাদের বেতম ১২০০ দেরহাম উপরে,ব্যবসায়ী, নারী উদ্যোক্তা ও বিভিন্ন পেশাজীবী এই এওয়ার্ড পাচ্ছে ।
এছাড়া ২০২০ – ২০২১ নির্বাচিত ৩৯ জন সি আই পিকে এ আয়োজনে সংবর্ধনা দেয়া হচ্ছে। আগামী বৃহস্পতিবার এই আয়োজনে রেমিটেন্স যোদ্ধাদের পাশাপাশি বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট জনদের আমন্ত্রণ জানানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.