বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র সাংগঠনিক সভা সম্পন্ন

0

সিটি নিউজ,আমিরাত : সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক মতবিনিময় সভা দুবাই দেরা একটি রেষ্টুরেন্টের হলরুমে ৩ মার্চ শুক্রবার রাতে সম্পন্ন হয়েছে।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সঞ্জিত কুমার শীলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এস এ টিভির আমিরাত প্রতিনিধি সিরাজুল হক, সংগঠনের সহ সভাপতি  প্রবাস মেলার সম্পাদক মহিউল করিম আশিক, সাধারণ সম্পাদক নিউজ২৪ টেলিভিশনের আমিরাত প্রতিনিধি আবদুল আলিম সাইফুল, সাংগঠনিক সম্পাদক মাই টিভির আমিরাত প্রতিনিধি শামসুর রহমান সোহেল, প্রচার সম্পাদক আরব বাংলা টেলিভিশনের আমিরাত প্রতিনিধি সাগর দেবনাথ, অর্থ সম্পাদক দৈনিক সময়ের কলম এর আমিরাত প্রতিনিধি এ কে আজাদ রনি, তথ্য ও গবেষণা সম্পাদক সিটি নিউজের নির্বাহী সম্পাদক গোলাম সারওয়ার, নির্বাহী সদস্য দৈনিক বাংলা অধিকার  এর সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজের সহকারী সম্পাদক সাগর চন্দ্র স্বপন, নির্বাহী সদস্য কিউ টিভির আমিরাত প্রতিনিধি  ও প্রতিদিন বাংলাদেশের দুবাই প্রতিনিধি মোহাম্মদ রিদওয়ান।
এছাড়াও উপস্থিত ছিলেন নবাগত সদস্য মো: ফখরুদ্দিন মুন্না, ফখরুল ইসলাম এবং আলি জাবেদ।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩ মাস সাংগঠনিক মাস ঘোষণা করা হয়। এ সময়ে আমিরাতের প্রতিটি প্রদেশে ১ টা করে সাংগঠনিক সভা করা হবে পাশাপাশি প্রতিটি প্রদেশে কমিউনিটি নেতৃবৃন্দ ও সাধারণ প্রবাসীদের সাথে মতবিনিময় করা হবে।
মহান স্বাধীনতা দিবস উদযাপন ও ইফতার মাহফিল উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রস্তাবিত নতুন সদস্যদের ব্যাপারে আগামী সভায় অনুমোদন দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।
বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলেটের পক্ষ থেকে গৃহিত কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে উদ্ধুদ্ধ করতে কাজ করে যাবে রিপোর্টার্স ইউনিটির সদস্যরা।
পাশাপাশি প্রবাসীদের যে কোন সমস্যা উর্ধতন কতৃপক্ষকে অবহিত করে আশু সমস্যা সমাধানে অগ্রণী ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.