ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা ইউএই’র ইফতার মাহফিল সম্পন্ন

0

সিটি নিউজ,দুবাই : একতা সততা মানবতা এই প্রত্যয়ে চলা ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা ইউএই শাখার উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ৪ এপ্রিল দুবাই  ফেণী রেস্টুরেন্টে
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো: জসীম উদ্দিনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাগর দেবের সঞ্চালনায় মাইটিভি আমিরাত প্রতিনিধি শামসুর রহমান সোহেল এর কোরআন তেলোয়াত এর মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: সোহেল মজুমদার।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: ওমর ফারুক মোসলেম,মো: রাসেল আহম্মেদ,সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো: কাউছার হামিদ,সময় টেলিভিশন এর আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিক,এস.এ টিভি আমিরাত প্রতিনিধি সিরাজুল হক,যমুনা টিভি আমিরাত প্রতিনিধি মো: মেহেদী,স্বাধীন বাংলা টিভির সিও মাহাবুব হাসান হৃদয়, দুবাই সংবাদের চেয়ারম্যান এস,এম,ফয়জুল্লাহ শহিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাহেদুল ইসলাম, সহ.সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: ফরহাদ রেজা,ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: মোজাম্মেল হোসেন,সহ- ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: রাশেদ খাঁন,সহ.তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলামিন হোসেন রনি,বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই’র সম্মানিত সদস্য মো: মামুন মাহিন,ইরফানুল হক,বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার,সম্মানিত সদস্য মো: মুন্না,সাগর চন্দ্র স্বপন,মো: রেদোয়ান সহ সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সাধারণ প্রবাসী।
প্রধান অতিথি মো: সোহেল মজুমদার বলেন,ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা একটি মানবিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন।এই সংগঠনের মাধ্যমে সবসময় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁডানো, সাধারণ প্রবাসীদের সুখে দুঃখে কাজ করবে।
পরিশেষে যমুনা টিভি আমিরাত প্রতিনিধি মো: মেহেদীর দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.