দুবাই ও উত্তর আমিরাত কনস্যুলেট আজমান প্রবাসীদের দুয়ারে

0

সিটি নিউজ,আজমান : সংযুক্ত আরব আমিরাতে দুবাইস্থ বাংলাদেশ কন্সূলেট ২০২২ ইং থেকে প্রবাসীদের দুয়ারে দুয়ারে সেবা পৌঁছে দিতে চালু করেছে দুয়ারে কন্সূলেট কার্যক্রম। এই কর্মসূচি চালু হওয়ার পর দুবাইস্থ এই বাংলাদেশ মিশন সারা বিশ্বের মধ্যে সেবা প্রদানে শ্রেষ্ঠ মিশন হিসেবেও পররাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক পুরষ্কৃত হয়েছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে এবার রমজান মাসে প্রবাসীদের সাথে নিয়ে ইফতারির আয়োজন করেছে দুবাইস্থ এই মিশনটি।
দুবাই ও উত্তর আমিরাতের ছয়টি প্রদেশে  দুয়ারে কন্সূলেট সেবা জোরদার করা সহ প্রবাসীদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন দুবাই বাংলাদেশ কন্সূলেট কন্সাল জেনারেল বিএম জামাল হোসেন।
শনিবার ১ এপ্রিল দুবাই কন্সুলেট ও বাংলাদেশে সমিতি আজমানের যৌথ উদ্যোগে অনুষ্ঠানে সমিতির সভাপতি আব্দুল আলিমের সভাপতিত্বে এবং কনস্যুলেটের প্রথম সচিব(শ্রম) ফকির মনোয়ারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ কনস্যুলেট দুবাই এর কনসাল জেনারেল বি এম জামাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, দূতালয়ের প্রধান মোজাফফর হোসেন, দ্বিতীয় সচিব(পাসপোর্ট ও ভিসা)কাজী ফয়সাল,বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই এর সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল,বাংলাদেশ বিজনেস ফোরাম বি বি এফ এর সভাপতি মোঃ মাহাবুব আলম মানিক সিআইপি।
এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি আজমানের প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক শিকদার মোঃ শাফায়াত উল্লাহ, সহ-সভাপতি হাসান জাকির, এইচ.এম.কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, সাইফুল ইসলাম, বারেকুজ্জামান, মহিউদ্দিন মাহিম,সাংগঠনিক সম্পাদক শেখ করিম,শহীদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল বাশার,অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক সৈয়দ মো: হোসেন,প্রচার সম্পাদক রফিক মোর্শেদ সহ সংগঠনের নেতৃবৃন্দ কনস্যুলেটের কর্মকর্তা কর্মচারী,গণমাধ্যমকর্মী,  সাধারন শ্রমিক ও সাধারণ প্রবাসীরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.