শারজাহ মাসব্যাপি ইফতার বিতরণ করলেন নজরুল ইসলাম তালুকদার

0

সিটি নিউজ,শারজাহ ঃ সংযুক্ত আরব আমিরাতে চন্দনাইশ সমিতি ইউএই প্রতিষ্ঠাতা সভাপতি সমাজ সেবক মানবতার সেবক আলহাজ্ব নজরুল ইসলাম তালুকদার নিজ উদ্যোগে শারজাহ বাণিজ্যিক এলাকায় প্রবাসীদের কল্যাণে রমজানে মহৎ কর্মসূচি পালন করেন। রোজায় মাসব্যাপী পাঁচ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন। প্রতিদিন প্রায় দুই শতাধিক প্রবাসী রোজাদারের মাঝে সুশৃঙ্খলভাবে ইফতার বিতরণের কার্যক্রম চলমান রেখে প্রশংসাও পেয়েছেন স্থানীয়দের কাছে।
দীর্ঘদিন থেকে অসহায়দের পাশে দাঁড়িয়ে সবসময় সহযোগীতার ভূমিকা পালন করেন তিনি।নিজ গ্রাম চন্দনাইশের মানুষজন যে কোন সমস্যায় তার পরিবারের দারস্থ হলে সাধ্যমত গ্রামের মানুষজনকেও সহযোগিতা করেন।
আলহাজ্ব নজরুল ইসলাম তালুকদার বলেন,মানব কল্যানে ইসলাম। সৃষ্টিকর্তার রহমতের মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন হয়। আসলে সমাজ সেবা একটি কঠিন কাজ। শুধু অর্থ বিত্ত থাকলেই সমাজ সেবক হওয়া যায়না। আবার অর্থ বিত্ত না থাকলে ও সমাজ সেবকের পরিচিতি লাভ করা যায় না। এটা নির্ভর করে মন ও মানসিকতার উপর।
তিনি আরো বলেন,মানুষের কল্যানে কাজ করে যাওয়ার ব্রত নিয়ে সমাজে কাজ করছি। এ ধারাবাহিকতায় রমজান মাসে শারজাহ এলাকায় প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.