‘রূপ’ লুকাতে মোবাইল নিষেধাজ্ঞা

0

বিনোদন ডেস্ক :  দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছে দেব-শুভশ্রী জুটি। ‘ধুমকেতু’ সিনেমার সেটে তাই ভীষণ কড়াকড়ি। সকলকে মোবাইল ফোন বন্ধ করে কাজ করার নির্দেশ দিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

‘ধুমকেতু’র সেটে কলাকুশলীদের মোবাইল বন্ধ রেখে কাজ করতে হচ্ছে। ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়া বলছে, দেবের নতুন রূপ অনলাইনে প্রকাশ হওয়া ঠেকাতে মোবাইল ফোন বন্ধ করে শুটিং ফ্লোরে ঢুকতে হয়েছে ‘ধুমকেতু’র কলাকুশলীদের। পরিচালক চান না, সিনেমায় দেব কোন অবতারে আবির্ভূত হচ্ছেন তা আগেই জেনে যাক দর্শক।

কৌশিক বলেন, “দেবকে নিয়ে বুধবার সিনেমাটির খুবই গুরুত্বপূর্ণ অংশের দৃশ্য ধারণ করা হয়েছে। আমি এখনই তার ‘লুক’ প্রকাশ করতে চাই না। সিনেমাটি মুক্তির পরে সেটা সবাই দেখতে পারবে।” প্রযোজক রানা সরকারের শেয়ার করা ছবিটিতে দেখা যায় পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় নিজেও সেই নিয়ম মেনে চলছেন।

পরবর্তী সিনেমা ‘দাঙ্গাল’-এর জন্য আমির খানের নতুন রূপ আড়ালে রাখার প্রসঙ্গ তুলে তিনি আরো বলেন, “তাহলে সেটা আমরা টালিউডে কেন করতে পারবো না? নতুন রূপ পেতে দেবের মেইক আপে পাঁচ ঘণ্টা সময় লেগেছিল এবং আমি বাজি ধরে বলতে পারি কেউ চিনতে পারবে না তাকে।”

কৌশিক জানান, টালিগঞ্জে শুটিংয়ের সময় মোবাইল বন্ধ রাখার ঘটনা এটাই প্রথম নয়। তিনি নিজেই দ্বিতীয়বার এমন সিদ্ধান্ত নিলেন।

‘মেঘে ঢাকা তারা’ খ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ‘চাঁদের পাহাড়’ (২০১৩) নির্মাণের সময় থেকে মুক্তি আগ পর্যন্ত দেবের লুক প্রকাশ করেননি। প্রসেনজি চট্টোপাধ্যায়কে নিয়ে নির্মিতব্য নতুন সিনেমায়ও একই নিয়ম বহাল রেখেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.