সড়ক দুর্ঘটনায় ৪ জেএসসি পরীক্ষার্থী আহত

0

সিটিনিউজবিডি : লক্ষ্মীপুর জেলার শহরের আলিয়া মাদ্রাসা জেএসসি পরীক্ষা কেন্দ্রে আসার পথে সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে রামগতি- লক্ষ্মীপুর সড়কের ভবাণীগঞ্জ কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সিএনজি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

আহতরা হলেন, সদর উপজেলার চরমনসা গ্রামের মোসলেহ উদ্দিনের মেয়ে শারমিন আলম (১৪), আবদুল খালেকের মেয়ে সুফিয়া বেগম (১৫), মো: মোস্তফার মেয়ে রেশমা (১৪) ও অজি উল্যার মেয়ে শারমিন বেগম (১৫)।

লক্ষ্মীপুর সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে শারমিন বেগমের অবস্থা আশঙ্কাজনক। ভবাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রণি জানান, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে জেএসসি পরীক্ষার্থী ৪ মেয়ে একটি সিএনজি যোগে লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসা কেন্দ্রে যাওয়ার পথে রামগতি- লক্ষ্মীপুর সড়কের ভবাণীগঞ্জ কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ৪ জন গুরুতর আহত হয়। এসময় সিএনজি দুমসে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা ভবাণীগঞ্জ কারামতিয়া মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে। লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আবদুল্লা আল মামুন ভৃঁইয়া জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত সিএনজি পুলিশ উদ্ধার করেছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.