পুলিশের ওপর হামলা, শিবিরের ৪ নেতা আটক

0

চট্রগ্রাম অফিস: চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় গোপন বৈঠকের সময় ইউনিয়ন শিবিরের শীর্ষ চার নেতাকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন তিন পুলিশ কর্মকর্তা। এরপরও শিবিরের গোপন বৈঠক থেকে চারজনকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার মধ্যরাতে জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের দক্ষিণ নাহিরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

শিবিরের হামলায় আহত পুলিশ কর্মরা হলেন-জোরারগঞ্জ থানার এস আই মাঈনুদ্দীন, এস আই বিপুল দেবনাথ ও এস আই সুমন দেবনাথ। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সেখান থেকে আটকরা হলেন, ইউনিয়ন শিবিরের সভাপতি সাইদুর রহমান, সহ সভাপতি ইব্রাহিম করিম, আরাফাত হোসেন মিনহাজ ও ফেনী পলিটেকনিক্যাল কলেজ শিবিরের সভাপতি মহিউদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবীর বলেন, ‘জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের দক্ষিণ নাহিরপুর এলাকার একটি পরিত্যক্ত ঘরে গোপনে সরকার বিরোধী নাশকাতর বৈঠক করছিল শিবিরের বেশ কয়েকজন শীর্ষ নেতাকর্মী। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে গেলে শিবির কর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এঘটনায় থানার তিন এস আই আহত হয়েছেন। অনেকে পালিয়ে গেলেও পুলিশ সেখান থেকে শিবিরের চার নেতাকে আটক করতে সক্ষম হয়েছে। সেখান থেকে বিপুল পরিমাণ সরকার বিরোধী লিপলেট, পোস্টার ও জিহাদি বই উদ্ধার করা হয়েছ

এঘটনায় পুলিশের ওপর হামলা ও সন্ত্রাস দমন আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি জাহিদুল কবীর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.