মিরসরাই এসোসিয়েশন’র পুনর্মিলনী অনুষ্ঠিত

0

চট্টগ্রাম অফিস  :    মিরসরাই এসোসিয়েশন-চট্টগ্রাম’র আয়োজনে পুনর্মিলন, সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠান গত ৬ নভেম্বর শুক্রবার রাতে নগরের জিইসি সার্কেলস্থ জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি এড. মো. মুজিবুর রহমান চৌধুরী ফারুখ ও সাধারণ সম্পাদক মো. আবদুল হাশিম চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি। বিশেষ অতিথি ছিলেন ক্লিফটন গ্রপের চেয়ারম্যান এমডি.এম. কামাল উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ।

বর্ণাঢ্য অনুষ্ঠান মালার ১ম পর্বে নব নির্বাচিত কার্য নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার এড.আবদুল আবদুল মান্নান। সময় কার্য নির্বাহী সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন আলহাজ্ব ফকির আহামদ। অনুষ্ঠান মালার ২য় পর্বে ৪১ জন নতুন পৃষ্ঠপোষককে এসোসিয়েশনের মনোগ্রাম খচিত ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়।

সংবর্ধিত পৃষ্ঠপোষকরা হলেন, তুষার কান্তি বড়ুয়া, এম এ কাউয়ুম, ডা. এ.এম.নূর সোবহান চৌধুরী, এস এম জয়নুল আবেদীন মিলন, জিয়া উদ্দিন, মো. জাহাঙ্গীর, এড.সাধন চন্দ্র বৈদ্য, আরিফ মাঈনুদ্দিন প্রমূখ।

বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক এমডি.এম. মহিউদ্দিন চৌধুরী, মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন, বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াসমিন আক্তার কাকলী প্রমূখ। অনুষ্ঠানে গণপূর্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মিরসারইয়ের পরিবার চট্টগ্রাম শহরে দিনে দিনে বাড়ছে।

মিরসরাই ভবন নিয়ে যে স্বপ্ন দেখে আসছি সেটা আজ যারা বাস্তবায়ন করছেন তাদের আমি ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, মিরসারই হবে সিঙ্গাপুর। ইতোমধ্যে শিল্পজোন থেকে শুরু করে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকন্ডের কাজ চলছে। আগামী ২০১৮ সালের মধ্যে মিরসরাইয়ের কোন বাড়ী বিদ্যুৎবিহীন থাকবেনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.