চট্রগ্রামে শিবিরের ১২ কর্মী আটক

0

চট্রগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে ৪ জন এবং সাতকানিয়া থানা এলাকা থেকে ৮ শিবিরকর্মীকে আটক করছে পুলিশ ।বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে সাতকানিয়া থানার রসুলাবাদ মাদ্রাসার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে শিবির কর্মী সন্দেহে ৮ ছাত্রকে আটক করা হয়েছে ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪ টার দিকে রসুলাবাদ আলীম মাদ্রাসার একটি ছাত্রবাসে অভিযান চালিয়ে ৮ জন ছাত্রকে আটক করে থানায় এনে যাচাই-বাচাই চলছে।

তাদের নামে আগে মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে । তাদের কাছ থেকে জামায়াত শিবিরের লিফলেট ,ব্যানার পাওয়া যায় বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।

এদিকে বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে বাকলিয়া থানার বিএড কলেজ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি ভবনের নিচ তলায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে । ছাত্র শিবিরের বৈঠক থেকে তাদের আটক করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন জানান , বিএড কলেজ এলাকায় অভিযান চালিয়ে মাইনউদ্দিন (১৯), আবুল কাইয়ুম (১৮), ফারহান নাছির (১৮) ও খাইরুল আবেদিন (২১) কে আটক করা হয়েছে, তারা বিভিন্ন নাশকতার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামী বলে জানান ওসি মহসিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.