ফটিকছড়ির দাঁতমারা ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

0

জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ, ফটিকছড়ি :  চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম.এ সালাম বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেছেন, ‘মানুষের জন্ম তারিখ থাকে মাত্র একটা; কিন্তু বেগম জিয়ার জন্ম তারিখ কয়েকটা। যার জন্ম পরিচয় ঠিক নাই, তার পেছনে কিসের রাজনীতি! অষ্টম শ্রেণি পাশ নেত্রীর পেছনে রাজনীতির কোন মানে হয়না। বিএনপি এমন একটি দল; যার আর এস, বি এস ঠিক নাই।’ গত ৩০ নভেম্বর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘বিএনপি কাগজের ফুল। এ দলের ভবিষ্যতে অন্ধকার। এ দেশের তরুণ যুব সমাজকে অন্ধকার পথ ছেড়ে; আলোর পথে আসতে হবে। ঐক্যমতের ভিত্তিতে সকল অপশক্তি ও ষডযন্ত্রের মোকাবেলা করতে হবে।

প্রবীণ আ.লীগ নেতা ওবাইদুল হকের সভাপতিত্বে ও ইসমাঈল মজুমদারের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ.লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এম. তৌহিদুল আলম বাবু, উত্তর জেলা আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফখরুল আনোয়ার, উপজেলা আ.লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক সোলেমান বি.কম, উত্তর জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মজিবুল হক চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, আ.লীগ নেতা ও বাগান বাজার ইউ.পি চেয়ারম্যান রুস্তম আলী, আ.লীগ নেতা নাজিমুদ্দীন মুহুরী, সাবেক ছাত্রনেতা এইচ.এম আবু তৈয়ব, আ.লীগ নেতা হাসান সরোয়ার আজম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুয়াবিল ইউ.পি’র একাংশের চেয়ারম্যান ও আ.লীগ নেতা আবু তালেব চৌধুরী, দাঁতমারা ইউ.পি চেয়ারম্যান জানে আলম, মুক্তিযোদ্ধা খায়রুল বশর, আ.লীগ নেতা আব্দুল মান্নান, মহিলা আ.লীগ নেত্রী রাজিয়া মাসুদ, আ.লীগ নেতা এস.এম মোরশেদুল আমিন, আ.লীগ নেতা আলী আকবর ঝুনু, ছাত্রলীগ নেতা গোলাম আহসান, ছাত্রলীগ নেতা সাদেক আলী সিকদার শুভ, যুবলীগ নেতা রাসেল, হাসান প্রমুখ। উলে¬খ্য দীর্ঘ উনিশ বছর পর জাকঝমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে দাঁতমারা ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন হয়। এতে সভাপতি পদে মনোনীত হন প্রবীণ আ.লীগ নেতা মজিবুল হক মজুমদার। সাধারণ সম্পাদক নির্বাচিত হন আ.লীগ নেতা জয়নাল আবেদীন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.