বোয়ালখালীতে ২ ডাকাত আটক

0

নিজস্ব প্রতিনিধি :: বোয়ালখালীতে দুর্ধর্ষ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে বোয়ালখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তি নগরীর চাদগাঁও থানার মোহরা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল- জাকির হোসেন (৪৫) ও রোকনকে (৪৩) । দু’জনেরই বাড়ি বোয়ালখালী উপজেলায়।

পুলিশ জানায়, জাকির একটি সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার ও রোকন তার সহযোগি।জাকিরের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১২ টি মামলা রয়েছে, একটি ডাকাতি মামলায় সে ১৭ বছরের কারাদন্ড প্রাপ্ত। এছাড়া ডাকাতির সময় শিশু শামীমা আকতার ইসম কে (৫) হত্যার অভিযোগেও মামলা রয়েছে তার বিরুদ্ধে। জাকিরের সহযোগি রোকনের বিরুদ্ধে রয়েছে দুই মামলা।

গ্রেফতারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী কধুরখীল জামতল এলাকায় জাকিরের বসত বাড়ি থেকে ১ টি দোনলা রাইফেল, একটি দেশীয় তৈরি এলজি ও ৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শামছুল ইসলাম জানান, ২০১৪ সালের ২২ সেপ্টেম্বর রাতে বোয়ালখালীর চরণদ্বীপের পাঠান পাড়া এলাকার মো. ইসমাইলের ঘরে ডাকাতিকালে ডাকাতের গুলিতে শিশুকন্যা শামীমা আকতার ইসমা নিহত হয়। এতে ডাকাত জাকির ও রোকন অন্যতম আসামী। ডাকাত জাকির ৯৭ সালের একটি মামলায় ১৭ বছরের কারাদন্ড রয়েছে। এই মামলায় সে পলাতক ছিলো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.