প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছেন :সামশুল হক

0

প্রাথমিক ও গনশিক্ষা এবং পরিকল্পনা মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে লালিত একটি সফল ও আদর্শিক রাজনৈতিক সংগঠন। বঙ্গবন্ধু যেমন দেশের স্বার্থে নিজের জীবন উৎসর্গ করেছেন, তেমনি তার স্বপ্নের সংগঠন আওয়ামীলীগের নেতার্কীদের দেশ ও জনগনের সেবায় যোগ্য নেতৃত্বের মাধ্যমে কাজ করতে হবে।

আজ শনিবার পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সামশুল হক চৌধুরী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছেন তার ধারাবাহিকতা রক্ষায় আ.লীগের তৃনমুল নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে রাজনীতিকে সুন্দর ভাবে পরিচালনা করে এদেশের উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ এনে দিয়েছেন আর শেখ হাসিনা দেশকে বাচিঁয়ে রেখেছেন উন্নয়নের মাধ্যমে বিএনপি নেত্রী খালেদা জিয়া পেট্রোল বোমা নিক্ষেপ করে, গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ করে এ দেশের মানুষকে পুড়িয়ে হত্যা করছে। জালাও পোড়াও ও নৈরাজ্যের বিরুদ্বে আওয়ামীলীগ নেতাকর্মী সহ সাধারন মানুষকে প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মুহাম্মদ শাহ আলমের সঞ্চালনায় বাসষ্টেশনস্থ একটি কমিউনিটি হলে আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দক্ষিন জেলা আ.লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামশুদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের সভাপতি এম. রাশেদ মনোয়ার, উদ্বোধক ছিলেন পৌরসভা আ.লীগের সভাপতি পৌরমেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন, প্রধান বক্তা ছিলেন পৌর আ.লীগের সাধারন সম্পাদক আলমগীর আলম, সাবেক ছাত্রনেতা দিল মুহাম্মদ সানি, কাউন্সিলর মো. শফি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: বেলাল উদ্দিন, ওয়ার্ড আ.লীগ নেতা মুজিবুর রহমান, প্রনব দাশ, উৎপল দাশ তড়িৎ, খায়ের আহমদ চৌধুরী, মহিলানেত্রী রোকেয়া আকতার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.