ভোট চাইতে যাবেন আব্বাসের বাসায় খোকন

0

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন বলেছেন, আমিও ওনার (মির্জা আব্বাস) বাসায় ভোট চাইতে যাবো। শুক্রবার উনি (মির্জা আব্বাসের স্ত্রী) আমার বাসায় আসেন, বিশ্রাম নেন, নামাজ পড়েন। আমরা তাকে সাধ্যমতো আপ্যায়ন করেছি। আমরা অতিথিপরায়ণ। আমি ওনাদের এলাকায় গেলে ওনার বাসায় যাবো, ভোট চাইবো।

শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর হাজারীবাগ ঢাউচর বড় মসিজদের সামনে নির্বাচনী প্রচারণার সময় শুক্রবার মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের তার বাড়িতে আসা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এর আগে যারা মেয়র ছিলেন তারা মন্ত্রী ছিলেন। একবার আমাকে সুযোগ দিন। নগরবাসীর সেবা করার সুযোগ দিন।

নির্বাচনী প্রচারণায় এদিন সকালে সাঈদ খোকন ঢাউচর, হাজারীবাগ, ঢাউলাহাট এলাকায় গণসংযোগে ইলিশ প্রতীকে সবার কাছে ভোট প্রার্থনা করেন। এ সময়  তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মো. নূরে আলমসহ আরও অনেক নেতাকর্মী।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় সাঈদ খোকনের বাসায় যান ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে সাঈদ খোকনের প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

এ সময় সাঈদ খোকন বাসায় না থাকলেও তার চাচা আবদুর রহমান ও চাচী মিসেস রহমান বিএনপির প্রার্থী আব্বাসের স্ত্রী আফরোজাকে যত্ন-আত্তি করেন। মাগরিবের আজান দিলে সেখানেই নামাজ আদায় করেন আফরোজা। নামাজ আদায় শেষে সাঈদ খোকনের চাচা ও চাচীর সঙ্গে কিছুক্ষণ আলাপ করেন আফরোজা আব্বাস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.