খাগড়াছড়ির রামগড়ে আগুনে পুড়েছে ৯ দোকান

0

রামগড় (খাগড়াছড়ি): খাগড়াছড়ির রামগড় উপজেলার সোনাইপুল বাজারে গত সোমবার দিবাগত রাত তিনটায় ভয়াবহ এক অগ্নিকান্ডে ৯টি ব্যবসায় প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মো. হারুন ও স্থানীয় সূত্র জানায় , সোনাইপুল বাজারের খাগড়াবিল সড়কে অবস্থিত একটি চা দোকান থেকে প্রথমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে মুর্হূতেই আগুনের লেলিহান শিখা ৯টি ব্যবসায় প্রতিষ্ঠান গ্রাস করে ফেলে।এতে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ লাখ টাকা বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। পুড়ে যাওয়া দোকানগলোর মধ্যে রয়েছে ওয়েলডিং কারখানা, টেইলারিং হাউস, চায়ের দোকান, খাবার হোটেল, জুতার দোকান, গোডাউন প্রভৃতি।

সোনাইপুল বাজারের ব্যবসায়ী অরবিন্দ দেবনাথ ও মো.বাহার মিয়া জানান, ফায়ার সার্ভিস ইনচার্জ মো. হাবিবুল্লাহর তত্ত্বাবধানে রামগড় সদর থেকে ফায়ার সার্ভিসের গাড়ি এসে স্থানীয়দের সহযোগিতায় আধ ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে । নচেৎ আরও বড় ধরনের ক্ষতি হয়ে যেত। যদিও পর্যাপ্ত পানি না থাকায় প্রথমে ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয় অধিবাসীদের রোষানলে পড়ে।

এদিকে,অগ্নিকান্ডের খবর পেয়ে রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ফরহাদ, রামগড় পৌর সভার মেয়র কাজী শাহজাহান রিপন, রামগড় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো. ইকবাল হোসেন, সহকারি পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী হুমায়ুন রশিদ, রামগড় ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নের্তবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.