মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৪ দোকান ভস্মিভূত, আহত ২

0

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫ টার সময় উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের চিনকি আস্তানা রেল ষ্টেশন বাজারের ডা. নুর ইসলামের মার্কেটে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবী করেন। ক্ষতিগ্রস্থ দোকানগুলোর মধ্যে রয়েছে জানু মিয়ার জ্বালানী তেলের দোকান, এনামুল হকের কুলিং কর্নার, করিমের তেলের দোকান, জামাল উদ্দিনের ষ্টেশনারী দোকান। আগুন নিভাতে গিয়ে জানু মিয়ার তেলের দোকানের কর্মচারী রহিম উদ্দিন এবং তার ভাগিনা বাদশা আহত হয়। আহতদের বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এনামুল হক জানান, রোববার সন্ধ্যায় জানু মিয়ার তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে পাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। পরে মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সদস্য ও স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর আব্দুল্ল্যাহ জানান, দেড় ঘন্টা চেষ্টারপর ফায়ার সার্ভিসের ২ টি ইউনিটের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকছুদ আহম্মদ চৌধুরী অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.