ধানের গুড়ার বস্তা থেকে ফেনসিডিল উদ্ধার

0

বগুড়া : ধানের গুড়ার বস্তায় তল্লাশি চালিয়ে পাঁচ শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। গুড়াবোঝাই ট্রাকটি থামাতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুড়লে ট্রাকের হেলপার পায়ে গুলিবিদ্ধ হন।

বুধবার রাত ১০টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর মাটিডালী বিমান মোড়ে এ ঘটনা ঘটে। আটক হেলপার গোলাম কিবরিয়া (৩৫) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নন্দীপুর গ্রামের হেফাজ মণ্ডলের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল মাটিডালী বিমান মোড়ে অবস্থান নেয়। রাত ১০টার দিকে হিলি থেকে ঢাকাগামী ধানের গুড়াবোঝাই ট্রাকটি পৌঁছলে পুলিশ থামানোর সংকেত দেয়। চালক সংকেত অমান্য করে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ট্রাক লক্ষ্য করে শর্ট গানের কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে পরিস্থিতি বেগতিক দেখে চালক মহাসড়কের পাশে ট্রাক ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ ডানপায়ে গুলিবিদ্ধ অবস্থায় হেলপারকে আটক করে। পরে পুলিশ ট্রাকে গুড়ার বস্তায় তল্লাশি চালিয়ে পাঁচ শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গুলিবিদ্ধ ট্রাক হেলপার গোলাম কিবরিয়াকে (৩৫) পুলিশ প্রহরায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের চালক বেরিকেড ভেঙে চলে যাওয়ার চেষ্টা করলে ২-৩ রাউন্ড শর্টগানের গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ হেলপারকে আটক করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.