মিরসরাইয়ে জন্ম নিল মস্তকবিহীন শিশু

0

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে মস্তকবিহীন কন্যা শিশুর জন্ম হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত আড়াইটার সময় ওই কন্যা শিশুর জন্ম হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের বড়বিল এলকার মিজানুর রহমানের স্ত্রী নাজমা আক্তারের প্রসব বেদনা হলে তাকে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে বৃহস্পতিবার রাত আড়াইটার সময় মস্তকবিহীন কন্যা শিশুর জন্ম হয়। ইতিপূর্বে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল ও চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফী করা হলে অস্বাভাবিক হিসেবে রিপোর্টে দেখা যায় শিশুটিকে। কমফোর্ট হাসপাতালের গাইনী চিকিৎসক ও সার্জন ফারজানা শাহরিয়ারের তত্বাবধানে মৃত কন্যা শিশুটির জন্ম হয়।

কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, কন্যা শিশুটির ডান পায়ের হাঁটুর নিচের অংশ নেই, বাম পায়ের রানের অংশ নেই, ২ টি দাঁত রয়েছে, মাথার অংশ নেই। নরমাল ডেলিভারী হওয়ার কারণে মা সুস্থ্য আছে। তবে মৃত জন্ম হয় শিশুটি।

বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের গাইনী চিকিৎসক ও সার্জন ফারজানা শাহরিয়ার জানান, নাজমার আত্মীয় স্বজন সিজারের মাধ্যমে শিশুটির জন্মগ্রহণ করানোর বিষয়ে অবহিত করলেও যেহেতু প্রথম সন্তান তাই শিশুটির নরমাল ডেলিভারী করা হয়। মা আশংকা মুক্ত। কন্যা শিশুটির মৃত জন্ম হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.