সড়ক দুর্ঘটনায় মা, ছেলেসহ ৩ জন নিহত

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মা, ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। রবিবার (১৩ মার্চ) সকাল ৭ টার সময় পুরাতন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার তিতার বটতল মানক স্থানে মাছবহনকারী একটি পিকআপ চাপায় সিএনজি অটোরিক্সার যাত্রী মা ও ২ ছেলে ঘটনাস্থলে নিহত হয় এবং আহত হয় বাবা ও মেয়ে। নিহত ও আহতরা একই পরিবারের সদস্য। নিহতরা হলো দিদারুল আলমের স্ত্রী সাহেদা আক্তার (৩৩), ছেলে আব্দুল্ল্যাহ আল সাইমুম (৯), সাইদুল ইসলাম (১০ মাস)। আহতরা হলো দিদারুল ইসলাম (৪০), ইভা আক্তার (৫)। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইমামপুর গ্রামের আমীর হোসেন ভূঁইয়া বাড়ির বাসিন্দা। তারা বারইয়ারহাট পৌরবাজার থেকে সিএনজিঅটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলেন।
জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল ৭ টার সময় পুরাতন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার তিতার বটতল মানক স্থানে মুহুরী প্রজেক্ট থেকে মাছবহনকারী একটি পিকআপ বেপরোয়া গতিতে সিএনজিঅটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে সিএনজিঅটোরিক্সা যাত্রী মা ও ২ ছেলে ঘটনাস্থলে নিহত হয় এবং আহত হয় বাবা ও মেয়ে। পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার সিএনজিঅটোরিক্সা উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং পিকআপটি উদ্ধারের চেষ্টা চলছে। এই দুর্ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহতের আতœীয় জামাল উদ্দিন দুখু বলেন, বেপরোয়া গতিতে মাছবহনকারী পিকআপটি কোনকিছু বুঝে উঠার আগে সিএনজিঅটোরিক্সাকে চাপা দিলে মা, ২ ছেলে ঘটনাস্থলে নিহত হয় এবং বাবাও মেয়ে আহত হয়। অকালে ৩ টি প্রাণ ঝরে যাওয়ার জন্য বেপরোয়া গতির পিকআপটি দায়ী। প্রশাসনের কাছে একটি দাবী তারা যেন দ্রুত ঘাতক পিকআপ চালককে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসে।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার শিকার সিএনজিঅটোরিক্সা ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পিকআপটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরও খবর

Comments are closed.