বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের প্রাণ গেল ৪ জনের

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের উত্তর ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, জগদীশ সরকার (৭০), তার ছেলে রঞ্জিত সরকার(৪৫), রঞ্জিত’র স্ত্রী রিতা সরকার(৩৫) ও সোনালী সরকার(১০)।

আজ (২৬ এপ্রিল) মঙ্গলবার সকাল ৯টার দিকে ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামের এ মর্মান্তিক ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামে জগদীশ সরকারের বাড়ির উঠানে বিদ্যুতের তার ছিড়ে পড়ে থাকে। এ সময় জগদীশের ছেলে রঞ্জিত সরকার উঠানে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী রিতা সরকার গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এদের বাঁচাতে এগিয়ে যান জগদীশ সরকার তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। একই অবস্থা হয় রঞ্জিতের মেয়ে সোনালীর। এতে ঘটনাস্থলে চার জনের মৃত্যু হয় ।

মধ্যনগর থানার ওসি মাজহারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে বাড়ির উঠানে বসে বাড়ির মালিক রঞ্জিত সরকারসহ এক পরিবারের চারজন মুড়ি খাচ্ছিলেন। এসময় হঠাৎ উঠানের উপরে থাকা বিদ্যুতের তার ছিড়ে তাদের গায়ের ওপর পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে‍ই চারজন মারা যান।

এ বিভাগের আরও খবর

Comments are closed.