চবিসাস নির্বাচনে ফারুক আবদুল্লাহ ও মোহাম্মদ আরিফ নির্বাচিত

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (চবিসাস) নির্বাচনে সভাপতি পদে ফারুক আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক পদে মণ্ডল মোহাম্মদ আরিফ নির্বাচিত হয়েছেন।

ফারুক চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বদেশের এবং আরিফ দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

শনিবার বেলা সাড়ে বারটায় প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলে দুপুর আড়াইটা পর্যন্ত। বিকালে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ দৌল্লাহ।

ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে যুগ্ম-সম্পাদক পদে মাহমুদ হাসান (নতুন বার্তা), অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে এ এস আবীর (মানবজমিন) ও নির্বাহী সদস্য পদে হাসান তারেক (আমাদের অর্থনীতি) জয়লাভ করেন।

এছাড়া সহ-সভাপতি পদে মীর রাতুল হাসান (আমাদের সময়) ও প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে রহমান শোয়েব (জনকণ্ঠ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজ উদ দৌল্লাহ বলেন,‘সমিতির ২২জন ভোটারের মধ্যে ২২ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। একটি ভোট বাতিল হয়েছে। সমিতির সাতটি পদের মধ্যে পাঁচটি পদে সমিতির সদস্যরা ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। দুইটি পদে মাত্র একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। ’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.