৭ দিনের মধ্যে রনির মুক্তি না দিলে কঠিন সিদ্ধান্তের হুশিয়ারি

কাজী আরমান: বহুল আলোচতি ও সমালোচিত অস্ত্র মামলায় আটক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে ৭ দিনের মধ্যে মুক্তি না দিলে সাড়া চট্টগ্রামে অবরোধসহ কঠিন সিদ্ধান্তের হুশিয়ারি দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

সোমাবার (৩০ মে) রনির মুক্তির দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ. এম ফজলে রাব্বী সুজনের সভাপতিত্বে নগরীর ষোলশহর রেলওয়ে ষ্টেশন থেকে মুরাদপুর মোড় প্রদক্ষিণ করে ২নং গেইট বিপ্লব উদ্যানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির উপ-অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব হেলাল আকবর চৌধুরী বাবর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. নুরুল আনোয়ার, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক উপ-প্রচার সম্পাদক আজিজুর রহমান আজিজ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মঈনুল হোসেন চৌধুরী শিমুল, ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো. আবুল বশর, সাধারণ সম্পাদক শরীফুল হাসান রিপন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক রাহুল দাশ। এতে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মো. আবু সাঈদ, রেজাউল হক রুবেল, তৌহিদুল ইসলাম, নুরুজ্জামান, ৪২নং নাসিরাবাদ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক জাবেদ, সহ-সভাপতি মো. নাসির উদ্দিন খন্দকার।
সমাবেশে বক্তারা বলেন, ভিত্তিহীন চক্রান্ত মূলখ মিথ্যা মামলায় আটক করে কখনো কোন মুজিব রণাঙ্গণের সৈনিকদের দমিয়ে রাখা সম্ভব না । এবং তাড়া বক্তব্যে স্পষ্ট হুশিয়ারি দিয়ে বলেন হাটহাজারীতে প্রশাসনিক চক্রান্তে শিকার চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে আগামি ৭ দিনের মধ্যে মুক্তি না দিলে অবরোধসহ কঠোর থেকে কঠোরতম কর্মসূচি পালন করবেন বলে হুশিয়ারী দেন চট্টগ্রাম বিশ্ববিদ‌্যালয় ছাত্রলিগ শাখার নেতা কর্মিরা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.