শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়ান্নই ইউনিয়নে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলার আসামি মোস্তফা মিয়াকে (৫২) গ্রেফতার করা হয়েছে। আজ (২২ জুন) বুধবার সকাল সোয়া ৭টার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করে নোয়াখালীর সুধারাম থানা পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারর হোসেন জানান, ঘটনার পর থেকে তাকে গ্রেফতারের জন্য নোয়াখালীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। গোপনে খবর পেয়ে গাজীপুর চৌরাস্তায় তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মোস্তাফার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সুধারাম থানায় মামলা করেন। গ্রেফতারের পর মোস্তফাকে গাজীপুর থেকে আনা হয়েছে। বুধবার বিকেলে তাকে আদালতে হাজির করা হবে।

মামলায় অভিযোগ করা হয়, গত সোমবার দুপুরে একই বাড়িতে থাকা দূর সম্পর্কের আত্মীয় মোস্তফার ঘরে টেলিভিশন দেখতে যায় মেয়েটি। তিনি ১০ বছরের শিশুটিকে কাউফল খাওয়ার কথা বলে বাড়ির পুকুরপাড়ের বাগানে নিয়ে ধর্ষণ করেন।

হাসপাতালে শিশুটির মা জানিয়েছিলেন, ধর্ষণের সময় শিশুটির চিৎকারে অন্য সদস্যরা সেখানে ছুটে গেলে তিনি পালিয়ে যান। পরে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে আনা হয়। খুবই সঙ্কটাপন্ন মেয়েটিকে জরুরি ভিত্তিতে রক্ত দেওয়ার প্রয়োজন হয়ে পড়ে। কিন্তু তার দরিদ্র বাবা-মা রক্ত জোগাড় করতে না পারায় সুধারাম থানা পুলিশের দুই সদস্য স্বেচ্ছায় রক্ত দিয়ে তার চিকিৎসায় সহযোগিতা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, বর্তমানে শিশুটি আশঙ্কামুক্ত।

এ বিভাগের আরও খবর

Comments are closed.