বসুন্ধরা কনভেশন মাতিয়ে গেলেন দীপিকা

0

সিটি বিনোদন : প্রথমবারের মতো ঢাকায় এসে সবাইকে মাতিয়ে গেলেন জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। আলো ঝলমল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির স্টেজে উঠেই বললেন, বাংলাদেশের আতিথেয়তায় আমি মুগ্ধ’। রাতভর তাকে নিয়ে জমে উঠেছিল হাজারো দর্শকের সমাগম।

শনিবার রাতে বসুন্ধরা কনভেশন সেন্টারে হাজির হন এ সুন্দরী। এসময় তিনি বেশ কয়েকটি গানের সঙ্গে পারফর্ম করেন।

দীপিকা আসছেন- এ নিয়ে তার ভক্ত আর সিনেমা দর্শকদের ভিতর অপেক্ষার আগ্রহ ছিল অনেক দিন ধরেই। তাকে এক নজর দেখার জন্য উদগ্রীব ছিলেন ঢাকার তারুণ্য। আবার দীপিকারও দারুণ আগ্রহ ছিল ঢাকা এবং বাংলাদেশের প্রতি।

লাক্স সুন্দরীদের নিয়ে সাজানো ইভেন্টকে সামনে রেখে উদ্যোক্তারা যাবতীয় আয়োজন করেছিলেন।

সে অনুযায়ী সন্ধ্যা ৭টা থেকেই সবার চোখ ছিল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির মঞ্চে। ঠিক আগ্রহের চুম্বকীয় আকর্ষণের বিশেষ মুহূর্তে দীপিকা পা রাখেন মঞ্চে। সঙ্গে সঙ্গে বিপুল উল্লাস, উচ্ছ্বাস আর করতালিতে পুরো হল রুম প্রকম্পিত হয়ে ওঠে। রাতভর তিনি সবাইকে মাতিয়ে রাখেন। ঢাকাকে মাতিয়ে রাতেই তিনি ফিরে যান মুম্বাই শহরে।

এর আগে লাক্সের প্রচারণার অংশ হিসেবে আজ দুপুর ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। পুরো আয়োজনটি দুটি ভাগে ভাগ করা হয়। প্রথমে ছিল দীপিকাকে নিয়ে লাক্সের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান। এরপর এক্সক্লুসিভ আয়োজন। দীপিকা ছাড়াও অনুষ্ঠানে অংশ নেন তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন চৌধুরী।

প্রসঙ্গত, এটাই ছিল বাংলাদেশে দীপিকার প্রথম সফর। ‘ওম শান্তি ওম’ দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করা দীপিকা বলিউডের সবচেয়ে আলোচিত অভিনেত্রীদের মধ্যে একজন। এ ছবি থেকে বাংলাদেশেও তার বিপুল জনপ্রিয়তা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.