বিয়ে করেছেন সালমান-ইউলিয়া

0

বিনোদন : বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর বয় সালমান খান! তার বিয়ে নিয়ে বলি-পাড়ায় জল্পনা কল্পনা চলে সবচেয়ে বেশি। বয়স মাত্র ৪৯! এবার মনে হচ্ছে শুভ কাজটা সেরেই ফেলেছেন সালমান খান।

বেশ কিছুদিন ধরেই রোমানিয়ার মডেল ও টিভি উপস্থাপিকা ইউলিয়া ভ্যান্তুর-এর সঙ্গে ভাইজানের প্রেম ও বিয়ের তারিখ নিয়ে জোর আলোচনা চলছে। ঠিক এমন সময়েই রোমানিয়ার এক ট্যাবলয়েডে তাদের বিয়ের খবর ছাপা হল। সেখানে বলা হচ্ছে, রোমানিয়াতেই নাকি গোপনে বিয়ের কাজটি সেরেছেন সালমান-ইউলিয়া।

‘ক্লিক’ নামের ওই ট্যাবলয়েডের ভাষ্য, সালমানের সঙ্গে ইউলিয়ার বিয়ে হয়েছে বেশ কিছুদিন আগেই। এমনকি রোমানিয়ার ওই ট্যাবলয়েডে সুন্দরী ইউলিয়াকে ‘দোয়ামনা খান’ বলে উল্লেখ করা হয়েছে, যার অর্থ ‘রাজকীয় মিসেস খান’। যদিও এর পক্ষে কোনও প্রমাণ দিতে পারেনি সেই সংবাদ মাধ্যম।

ইউলিয়াকেই বিয়ে করেছেন সালমান! এদিকে কবির খান পরিচালিত ‘টিউবলাইট’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন সুলতান সালমান। সম্প্রতি সেখানেই এই তারকার সঙ্গী হিসেবে দেখা গিয়েছিল ইউলিয়াকে। এছাড়াও তিব্বতী ধর্মগুরু দালাইলামার সঙ্গেও দেখা করেছেন দু’জনে। তাহলে কি বিয়ের পর আশীর্বাদ নিতেই দালাইলামার সঙ্গে সাক্ষাৎ করলেন তারা? রহস্যটা কিন্তু থেকেই যাচ্ছে!

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.