মাদাম বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি

0

দুবাই ব্যুরো : শারজাহ মাদাম বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয় দুই বছর আগে। এই কমিটি সফলতার সাথে তাদের কার্যক্রম পরিচালনার ফলে সংগঠন বিস্তার লাভ করে। অনেক মুজিবানুসারী এখানে সমবেত হয়। নতুন অনেকে এই সংগঠনে একাত্ম হয়।

নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ায় নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হলে বিভিন্ন পদে একাধিক প্রার্থী হওয়ায় নেতৃবৃন্দ নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করার সিন্ধান্ত নেয়।

এর পরিপ্রেক্ষিতে কমিটির উপদেষ্টা পরিষদের মধ্যে থেকে এস এম ইদ্রিস কে প্রধান নির্বাচন কমিশনার ও কেশব মহাজন, মো বাবুল, মো মুছা, আইয়ুব খান ও মো ইসমাইলকে সহকারী নির্বাচিন কমিশনার করে নির্বাচন কমিশন গঠন করে নিয়মানুযায়ী ভোটর তালিকা প্রকাশ, মনোনয়ন পএ জমা, বাছাই, বাতিল ও প্রত্যাহার প্রভৃতি প্রক্রিয়া সম্পাদন করতে মাসাধিককাল অতিবাহিত হয়ে যায়।

অবশেষে ৯ সেপ্টেম্বর জাঁকজমক ভাবে ভোটগ্রহন শেষে রাতে বিজয়ীদের নাম ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম ইদ্রিস। প্রবাসী বাংলাদেশী মহিলারাও ভোটে অংশ গ্রহণ করে।

কমিটির সাবেক সভাপতি মনজুর তালুকদার সভাপতি, আবদুল লতিফ মিনটু সাধারণ সম্পাদক, নিটুল শীল সাংগঠনিক সম্পাদক ও মো জসিমউদ্দিন অর্থ সম্পাদক সহ ৪১ সদস্য বিশিষ্ট মাদাম বঙ্গবন্ধু পরিষদের নতুন কার্যকরী (২০১৬-২০১৮) কমিটি ঘোষনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.