নাসিরনগরে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৩৩

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় মন্দিরসহ হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনায় জড়িত সন্দেহে আরও ৩৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত মধ্যরাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সেদিনের তাণ্ডবের ভিডিও ফুটেজ দেখে গত রাতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৩৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে নাসিরনগরে মন্দিরে হামলা ও ভাংচুরের ঘটনায় সহস্রাধিক অজ্ঞাতনামাকে আসামি করে দু’টি মামলা দায়ের করেন ক্ষতিগ্রস্ত কাজল জ্যোতি দত্ত ও নির্মল চৌধুরী। এর আগে শুক্রবার এই ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগ ও গণমাধ্যমে প্রকাশিত হওয়া খবরের প্রেক্ষিতে উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন— উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আবুল হাসেম, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ ও চাপরতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুরুজ আলী।

এছাড়া তাদের সংশ্লিষ্টতার অভিযোগ তদন্তে জেলা আওয়ামী লীগের সহসভাপতি হেলাল উদ্দিনকে আহ্বায়ক করে একটি দলীয় অভ্যন্তরীন তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.