চসিকের টেন্ডার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপে মারামারি

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লা এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

বুধবার দুপুর ২টা ও সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বোমা বিস্ফোরণ ঘটালে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মারামারিতে লিপ্ত হওয়া ছাত্রলীগের দুই গ্রুপই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী বলে জানা গেছে।

জানা যায়, দুপুর ২টার দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিকের) বড় একটি টেণ্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়। এর কিছুক্ষণ পরই এ টেণ্ডারকে কেন্দ্র করে প্রথমে ছাত্রলীগের দুই গ্রুপরের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। দুপক্ষের হাতাহাতির পর ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিন্তু সন্ধ্যা ৬টার দিকে আন্দরকিল্লার মোড়ে বিবাদমান ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে আবারো ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় পরপর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় বিবদমান ছাত্রলীগকর্মীরা। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

নগরীর কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, সিটি কর্পোরেশনের টেণ্ডারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.