চকবাজারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

সিটিনিউজবিডি ডেস্ক :   চকবাজারের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং চাঁদাবাজ কর্তৃক চট্টগ্রাম কলেজের মেধাবী ছাত্রলীগ নেতা জাবেদুল ইসলাম জিতুর উপর অতর্কিত হামলা করে অপহরণ পূর্বক হত্যা চেষ্টার প্রতিবাদে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মনির ইসলামের সভাপতিত্বে ও মহসীন কলেজ ছাত্রলীগ নেতা নাইম ইসলাম এর সঞ্চালনায় আজ মঙ্গলবার(১৫মে) বিকাল ৪:৩০ঘটিকায় এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা কমর উদ্দিন, শরফুল ইসলাম মাহী, নাজমুল ইসলাম, মহসীন কলেজ ছাত্রলীগ নেতা মাইমুদ্দিন মামুন, আনোয়ার পলাশ, ফখরুজ্জামান আল ফয়সাল, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা জুবায়দুল আলম আশিক ও চকবাজার থানা ছাত্রলীগ নেতা সিয়াম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, চকবাজারের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং চাঁদাবাজ কর্তৃক চট্টগ্রাম কলেজ ও মহসীন কলেজ ছাত্রলীগের মেধাবী নেতারা হামলার শিকার হয়ে আসছে। এই ধারাবাহিকতায় আজ দুপুর ২ঘটিকায় মেধাবী ছাত্রলীগ নেতা জাবেদুল ইসলাম জিতু চকবাজারস্থ গোলজার টাওয়ারে কেনাকাটার উদ্দেশ্যে গেলে সন্ত্রাসীরা তার উপর বর্বরোচিত হামলা ও অপহরণ পূর্বক হত্যা চেষ্টা চালায়।
এসময় বক্তারা আরো বলেন, হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী। তারা চট্টগ্রাম কলেজ ও হাজী মুহাম্মদ মহসীন কলেজে প্রগতিশীল ছাত্র রাজনীতির অন্তরায় হয়ে স্বাধীনতাবিরোধী শক্তির এজেন্ট হিসেবে কাজ করছে।
অবিলম্বে এই চিহ্নিত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তুমূলক শাস্তির দাবী জানান বিভিন্ন স্থরের ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, অনিক সোহেল, বিশ্বজিৎ শর্মা, রিদুয়ানুল বারি ফরহাদ, হাসান রুবেল, মহসীন কলেজ ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ হৃদয়, হানিফ সুমন, সাফায়েত ফাহিম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.