কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত চট্টগ্রামের ৭ জন

0

সিটিনিউজ ডেস্ক :   কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের ৭ জন ছাত্রলীগ নেতা ।

সেই মেধাবী সাত ছাত্রনেতা হলেন নগর ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি, রুমেল বড়ুয়া রাহুল, সহ সম্পাদক শাহেদ মিজান, সহ সভাপতি মহিউদ্দিন মাহি, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক জিএস ওয়ায়েছ কাদের, চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি ডাঃ উৎপল চাকমা ও আবদুল্লাহ আল জুবায়ের হিমু।

এদিকে চট্টগ্রামের ৭ জন ছাত্রলীগ নেতা চট্টগ্রাম নগর আ.লীগের সভাপতি ও সাঃ সম্পাদকের অনুসারী হিসেবে পরিচিত।
চট্টগ্রাম নগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হলো নগর ছাত্রলীগের সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি,রুমেল বড়ুয়া রাহুল ও আবদুল্লাহ আল জুবায়ের হিমু।

অপরদিকে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আজম নাছির উদ্দিনের অনুসারী হলো নগর ছাত্রলীগের সহ সম্পাদক শাহেদ মিজান, সহ সভাপতি মহিউদ্দিন মাহি, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক জিএস ওয়ায়েছ কাদের, চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি ডাঃ উৎপল চাকমা ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন সারাদেশে ছাত্রলীগের নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ‘সাক্ষরতার আলো’ কর্মসূচি বাস্তবায়নের জন্য তাদের সদস্য পদ দেয়া হয়েছে।

জানা যায়, ছাত্রলীগ ঘোষিত নিরক্ষরতামুক্ত বাংলাদেশ কর্মসূচির জন্য সারাদেশ থেকে বাছাই করে কর্মসূচি ভিত্তিক কিছু সদস্যপদ দেয়া হচ্ছে। একই রকম চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলা থেকেও ১১ জনের মতো ‘সাক্ষরতার আলো’ কর্মসূচির সদস্য দেয়া হয়েছে। তাদেরকে কেন্দ্রীয় নেতাদের সাথে কে কোন জেলায় কাজ করবেন তা নির্ধারণ করে দেয়া হয়েছে।

উল্লেখ্য, তারা কোনভাবেই গঠনতান্ত্রিক কার্যনির্বাহী কমিটির সদস্য নয় বলে কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.